প্রচ্ছদ > খেলা > ফুটবল

ড্রয়ে শিষ্যদের ওপর বিরক্ত ম্যানইউ কোচ

article-img

মৌসুমের শুরুর সময়টা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। লিগে ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে আছে ১১ নম্বরে। বাজে ছন্দটাই গতকাল যেন ইউরোপা লিগেও ধরে রেখেছে তারা। ডাচ ক্লাব টুয়েন্টির বিপক্ষে ম্যাচে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ১-১ ড্রয়ে মাঠ ছাড়তে হয়েছে ইংলিশ ক্লাব।

 

 

প্রতিপক্ষের বিপক্ষে তাই ড্রটা মানতে পারছেন না এরিক টেন হাগ। ম্যাচের ফলের সঙ্গে শিষ্যদের খেলায়ও সন্তুষ্ট নন ম্যানচেস্টার কোচ। খেলোয়াড় এবং কোচ হিসেবে ২৩ বছর টুয়েন্টিতে কাটিয়েছেন তিনি। নিজ ‘ঘরের’ বিপক্ষে ড্র নিয়ে তিনি বলেছেন, ‘আমরা এটি শেষ করিনি।

 

আমাদের দ্বিতীয় গোলের জন্য যেতে হয়েছিল। এতে তারা (টুয়েন্টি) ম্যাচে ছিল। আমাদের ভুলের শাস্তিটাই আমরা পেয়েছি।’

 

ব্রুনা ফার্নান্দেজ-ক্রিস্টিয়ান এরিকসেনরা প্রতিপক্ষকে দ্বিতীয়ার্ধে গোল করার সুযোগ দিয়েছে বলেও রাগান্বিত হয়েছেন টেন হাগ।

 

তিনি বলেছেন,‘১-০ গোলে এগিয়ে থেকে আপনাকে খেলার ধারাবাহিকতা ধরে রেখে সামনে যেতে হবে। দ্বিতীয়ার্ধে আমরা খেলার মান হারিয়েছি। গোল দিয়েছি। গোলটি দলের। আটকানোর বিপরীতে টুয়েন্টির এক খেলোয়াড়কে ড্রিবলের সুযোগ দিয়েছি।

 

এভাবে আমরা গোল দিতে পারি না।’

 

ম্যানচেস্টার ইউনাইটেডের হোঁচটের রাতে লিগ কাপের তৃতীয় রাউন্ডে গোল উৎসব করেছে লিভারপুল ও আর্সেনাল। দুই দলই সমান ৫-১ ব্যবধানে জয় পেয়েছে। লিভারপুল হারিয়েছে ওয়স্টে হামকে। অন্যদিকে অল রেডদের মতোই নিজেদের মাঠে বোল্টনকে সমান ব্যবধানে হারিয়েছে আর্সেনালও।